রংপুরে ফিল্মি স্টাইলে গরু চুরি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ০১:১৮
অনুসন্ধান ডেস্ক

রংপুরের পীরগঞ্জে ফিল্মি স্টাইলে ঘটলো গরু চুরির ঘটনা। চোরের দল রীতিমতো দেশীয় অস্ত্রসহ দুটি ট্রাক নিয়ে এসে গরুর খামারের পাহারাদারদের বেঁধে রেখে ১৭টি গরু ওই ট্রাকে করে নিয়ে চলে গেছে। গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রামনাথপুর ইউনিয়নের সোটাপির বাজার নামক এলাকায় এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে।

গরুর খামারের মালিকের নাম মো.।রাশেদুন্নবী ওরফে রাজু মাস্টার। তিনি উপজেলার চেরাগপুর গ্রামের বাসিন্দা।

গরুর খামারের মালিক ও পীরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার রাতে ১৪/১৫ জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে গরুর খামারে দুটি জ্যাক ট্রাক নিয়ে প্রবেশ করে। প্রথমে তারা খামারের দুই পাহারাদার বক্কর ও বকুলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা ও মুখ বেঁধে খড়ের গাদায় বেধে ফেলে রাখে। এর কয়েক মিনিটের মধ্যেই তারা খামারে থাকা দেশি ও বিদেশি জাতের ১৭টি গরু ট্রাকে করে তুলে নিয়ে চরে যায়। চুরি হওয়া গরুগুলোর আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।

খামারের মালিক জানান, রাত অনুমান ৩টা ৪০ মিনিটে পাহারাদারদের মোবাইল ফোনে ঘটনার খবর পেয়ে খামারে গিয়ে ঘটনার বিষয় জানি। পরে পীরগঞ্জ থানায় বিষয়টি অবগত করি।

পীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ বলেন, গরু চুরির ঘটনা রাতে শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। গরুগুলো উদ্ধারের চেষ্টা চলছে। এ খবর লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

মন্তব্য লিখুন :