অসহায়দের পাশে মাদারীপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ

০৫ এপ্রিল ২০২০, ১৮:১৫
আরিফুর রহমান, মাদারীপুর প্রতিনিধি

সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব। এরই মধ্যে করোনা ভাইরাস আক্রান্তে শনাক্ত করা হয়েছে বাংলাদেশে। জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছেন সরকার। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে। করোনা মোকাবেলায় দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে ।

এদিকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া নিষেধ। এ অবস্থায় খেটে খাওয়া দিনমজুর হিসেবে যারা কাজ করেন, তারা পড়েছেন বিপাকে। না খেয়ে থাকার মতো অবস্থা হয়েছে অনেকের। এই অসহায় দরিদ্র মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিলেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বায়েজিদ হাওলাদার । 

আজ রবিবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টার সময় কর্মহীন হয়ে পড়া পৌর এলাকার দরিদ্র মানুষকে চাল, ডাল, আলু, সাবান ও তৈল ইত্যাদি প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন বায়েজিদ হাওলাদার।

বায়েজিদ বলেন, আমরা যারা সচ্ছল আছি, তারা বাসায় সময় কাটাচ্ছি। তবে আমরা লক্ষ্য করছি যারা অসহায় দরিদ্র, দিনমজুর, রিকশাওয়ালা তারা পেটের দায়ে রাস্তায় নেমে আসছে। কারণ, তাদের বাসায় খাবার নেই। নিজের পরিবারের কথা চিন্তা করেই তারা ঘরে বসে থাকতে পারছেন না। এই অসচ্ছল মানুষগুলোর নিজ সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, যারা সমাজে সচ্ছল ব্যক্তি আছেন, তাদের প্রতি অনুরোধ রইল, আপনারা সামর্থ্য অনুযায়ী অসচ্ছল মানুষের পাশে দাঁড়ান।

এসময় উপস্থিত ছিলেন, ,মাদারীপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আতিকুর রশিদ বাচ্চু হালাদার ও মাদারীপুর  ছাত্রলীগের জেলা শাখার সভাপতি জাহিদ হাসান অনিক, উপজেলা শাখার সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম মিলন হাওলাদার, সাংবাদিক এস.এম,আরাফাত হাসান, সাংবাদিক,জহিরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য লিখুন :