জগন্নাথপুরে আরও ১ জন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক

০১ জুন ২০২০, ১৯:৫৩
ফখরুল ইসলাম, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
জগন্নাথপুরে এই বাড়িতে রাখা হয় করোনা রোগীকে

জগন্নাথপুরে আরও ১ জন করোনা রোগী হিসেবে শনাক্ত হয়েছেন। তিনি উপজেলার কলকলিয়া ইউনিয়ন এলাকার বাসিন্দা।

স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজাদ জানান, গত ২৬ মে নারায়নগঞ্জ থেকে একই পরিবারের ৭ জন বাড়িতে আসেন। ২৮ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়। ৩১ মে তাদের মধ্যে ১ জন করোনা রোগী হিসেবে সনাক্ত হয়েছেন। তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ ঘটনায় প্রতিবেশি ৮ বাড়িকে সতর্ক ভাবে চলাচলের নির্দেশনা দেয়া হয়েছে।

এ নিয়ে জগন্নাথপুরে ৯ জন আক্রান্ত হলেন। এর মধ্যে ৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেও অপর ৩ জন রয়েছেন চিকিৎসাধীন। এছাড়া নতুন করে একের পর এক করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় জনমনে আবারো আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর জানান, বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। এরই ধারবাহিকতায় জগন্নাথপুরেও প্রতিদিন নতুন করে আক্রান্ত হচ্ছেন। তিনি জগন্নাথপুরবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, আপনারা দয়া করে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না। বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। বার বার সাবান-পানি বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার করুন। সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলুন। নিজে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখুন।

মন্তব্য লিখুন :