লোহাগড়ায় হত্যা মামলার আসামি আ'লীগ নেতা লিটু গ্রেফতার

২৮ জুন ২০২০, ২০:৫৫
ইকবাল হাসান, নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমির লিটু(৫৫) কে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ।

রবিবার (২৮ জুন) বিকালে নড়াইল শহরের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সূত্র জানায়, লোহাগড়া  উপজেলার নোয়াগ্রামে  কুয়েত প্রবাসী মিজানুর রহমান মিজান হত্যা মামলার আসামি ছিলেন সৈয়দ ফয়জুল আমির লিটু।

এলাকাবাসী ও মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২৭ এপ্রিল  দুপুরে আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রামে  দুইপক্ষের সংঘর্ষে  কুয়েতপ্রবাসী সৈয়দ মিজানুর রহমানকে  কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। মিজানুর নোয়াগ্রামের সৈয়দ সিদ্দিকুর রহমানের ছেলে।

এ হত্যাকান্ডের  ঘটনায় নিহতের ভাবী শাকিলা বেগম বাদি হয়ে লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমির লিটুসহ ৪৯ জনকে আসামি করে ২৮ এপ্রিল  লোহাগড়া থানায়  মামলা দায়ের করা হয়। মামলা নং-২৩।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান, সৈয়দ ফয়জুল আমির লিটুকে সিআইডি পুলিশ  গ্রেফতার করেছে বলে নিশ্চিত করেছেন।

মামলার তদন্তকারী অফিসার যশোর সিআইডির এস আই নারায়ন জানান, সৈয়দ ফয়জুর আমির লিটু মামলার প্রধান আসামি। তিনি আদালত থেকে জামিন না নিয়েই পলাতক ছিলেন, তাকে গ্রেফতার করা হয়েছে।

মন্তব্য লিখুন :