অসহায়দের পাশে 'দ্যা হ্যালপিং হ্যান্ডস বিডি'

২৯ জুলাই ২০২০, ১৩:২৯
নিজস্ব প্রতিবেদক

সামাজিক ও মানবিক সেচ্ছাসেবী সংগঠন দ্যা হ্যালপিং হ্যান্ডস বিডির উদ্যোগে মঙ্গলবার ঢাকায় কেরাণীগঞ্জের শাক্তা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ঝাউচর এলাকায় অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে বিনামূল্যে ঈদ বাজার বিতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে  শতাধিক পরিবারের মাঝে বিনামূল্যে ঈদ বাজার বিতরণ করা হয়।

দ্যা হ্যালপিং হ্যান্ডস বিডির ঈদ বাজার তালিকায় ছিল নুডুলস , সেমাই , তেল , চিনি , আটা , মশলা , লেবু , ডিম , ডাটা শাক , শাপলা ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী। বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন মেহেদি হাসান, সাইদ আফ্রিদি, রায়হান, সাজ্জাদ, সম্রাট, সোহেল, ইয়াছিনসহ দ্যা হ্যালপিং হ্যান্ডস বিডির সদস্যরা। 

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুর রহমান পারভেজ বলেন, লকডাউন হওয়ার সঙ্গে সঙ্গে কেরাণীগঞ্জে শাক্তা ইউনিয়নের ১ নং ওয়ার্ডসহ ঢাকা শহরের বিভিন্ন জায়গায় আমরা মানুষের জন্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছি। এলাকাবাসীকে করোনা সচেতনমূলক নির্দেশনা দেওয়া হয়েছে। মঙ্গলবারের আয়োজন সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে করা হয়েছে। সবার সহযোগিতা পেলে ভাবিষ্যতে আরো এমন কিছু আয়োজন করতে চান বলে জানান সাইফুর রহমান পারভেজ। 

তিনি বলেন, ঈদুল আজহার পরে আরো ৩০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করতে চাই। আমাদের সঙ্গে মানুষের কল্যাণে যে কেউ সম্পৃক্ত হতে চান। সবার আমন্ত্রণ রইল।

এ ছাড়া দ্যা হ্যালপিং হ্যান্ডস বিডি বিগতদিনে ইফতার, বস্ত্র, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার, খাদ্যসামগ্রী বিতরণ করেছে। একইসঙ্গে রক্তদানসহ নানা ধরনের সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি। 

মন্তব্য লিখুন :