আমি ইসরাফিলের রেখে যাওয়া অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই: সুলতানা পারভীন

৩০ জুলাই ২০২০, ১৮:৫১
নওগাঁ প্রতিনিধি

সদ্য প্রয়াত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন বিউটি বলেছেন, ইসরাফিল আলম ছিলেন এক সময়ের রক্তাক্ত জনপদের শান্তির সুবাতাসের বাহক। আজ তিনি নেই কিন্তু আল্লাহ আমাকে ও আমার পরিবারের সদস্যদের সুস্থ রেখেছেন। মানুষ মরে যাবে এটাই স্বাভাবিক, কিন্তু তার কর্মগুলোই মানুষের মাঝে একটি মানুষকে চিরদিন বাঁচিয়ে রাখে। আমার স্বামীও তার কর্ম দিয়ে আত্রাই ও রাণীনগরবাসীর মাঝে চিরদিন বেঁচে থাকবে। আমি ইসরাফিলের স্ত্রী হিসেবে তার রেখে যাওয়া অসমাপ্ত কাজকে সম্পন্ন করতে চাই। তাই আমি আপনাদের মাঝে এসেছি। আমি আশা রাখি আগামীতে তার জায়গায় আপনারা আমাকে বসাবেন।

নওগাঁর রাণীনগরে সামাজিক দূরত্ব মেনে ১৯০ জন কর্মহীন, অসহায় ও দু:স্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। বৃহস্পতিবার উপজেলার কুবরাতলী ঈদগাহ মাঠে জেলা পরিষদের অর্থায়নে, উপজেলা ত্রাণ কমিটির তত্ত্বাবধানে ও জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নানের সৌজন্যে স্থানীয় ১৯০জন কর্মহীন, অসহায় ও দু:স্থের মাঝে এই খাবার সামগ্রী বিতরণ করা হয়। প্রতিজনকে ৫কেজি চাল, ৭৫০ গ্রাম ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন ও ১টি সাবান দেওয়া হয়।

নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, ফরিদা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবু তালেব জলসা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ, সাধারন সম্পাদক হাসানুজ্জামান হাসান, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান বাবু প্রমুখ।

মন্তব্য লিখুন :