নওগাঁয় বিএনপির সনির হ্যাট্রিক, ধামইরহাটে জিতলেন আ’লীগের আমিনুর

৩০ জানুয়ারি ২০২১, ২১:৩৯
নওগাঁ প্রতিনিধি
সনি

নওগাঁ পৌরসভা নির্বাচনে নওগাঁ পৌরসভায় ২৮হাজার ৫৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন বিএনপির প্রার্থী আলহাজ্ব নজমুল হক সনি। তিনি তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আ’লীগের নির্মল কৃষ্ণ সাহা পেয়েছেন ২৫ হাজার ২৫৫ভোট। অন্যান্যের মধ্যে স্বতন্ত্র প্রার্থী নওগাঁ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ১২ হাজার ৯শ ১৭ভোট। 

অন্যদিকে জেলার ধামইরহাট পৌরসভায় দীর্ঘ ১৫বছর পর অনুষ্ঠিত হলো নির্বাচন। এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আ’লীগের আমিনুর রহমান ৭হাজার ৯৮৩ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আইয়ুব আলী নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৩হাজার ৩৬৩ ভোট এবং বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে মাহবুবুর রহমান চপল পেয়েছেন ৩হাজার ৪৯ ভোট।  

আমিনুর 

নওগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫জন ও কাউন্সিলর পদে ৫৭জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৯জন প্রার্থীসহ মোট ৮১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। অপরদিকে নওগাঁর ধামইরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৭জন নারী প্রার্থীসহ মোট ৫৬জন লড়াই করেন।

মন্তব্য লিখুন :