এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন যুবলীগ নেতা জাকির

২৯ এপ্রিল ২০২১, ১৬:৪১
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে এতিম ও অসহায় শিশুদের নিয়ে ইফতার করলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়। পবিত্র রমজান মাস উপলক্ষে তিনি মাদ্রাসার এতিম ও অসহায় শিশুদের নিয়ে এই ব্যতিক্রমী ইফতার মাহফিলের আয়োজন করেন। 

বুধবার উপজেলার রাণীনগর বাজার মাদ্রাসা ও এতিমখানায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় মাদ্রাসার সকল শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। 

ইফতারের পূর্ব মুহূর্তে সারা বিশ্বকে মহামারি করোনা ভাইরাসের করাল গ্রাস থেকে মুক্তি দেওয়ার এবং বাংলাদেশকে এই মহামারি থেকে রক্ষা করার জন্য আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় বলেন, এই সব এতিম ও অসহায় শিশুদের মুখের হাসি আমার কাছে অনেক কিছু। তাই আমি আমার সাধ্যমতো চেষ্টা করি এই সব প্রতিষ্ঠানে সহায়তা করার। শুধু এই সব শিশুদেরই নয় বর্তমানে করোনা মহামারির সময় আমাদের আশেপাশের যে সব দু:স্থ, দরিদ্র ও খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে আমাদের সকলের সহায়তার মনোভাব নিয়ে দাড়ানো উচিত। কারণ মানুষ মানুষের জন্য। মানুষের মঙ্গল করার পেছনেই একজন প্রকৃত মানুষের স্বার্থকতা লুকিয়ে আছে। আগামীতেও আমার এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন :