আত্রাইয়ে একদিনে ২ লাশ উদ্ধার

১১ অক্টোবর ২০২০, ২০:৩৪
মো. রুহুল আমীন, বিশেষ প্রতিনিধি ও সোহেল আরমান, আত্রাই প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে অপহৃত আলহাজ্ব রফিকুল ইসলামের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। একই দিন সকালে বাঁকা গ্রামের আব্দুর রহমানের (৫৫) ভাসমান লাশ উদ্ধার করা হয়। দুটি লাশ উদ্ধারের ঘটনায় এলাকায় নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, আত্রাইয়ের একসময়ের বিশিষ্ট ব্যবসায়ী খোলাপাড়া গ্রামের আলহাজ রফিকুল ইসলাম (৬৮) গত শুক্রবার এশার নামাজ আদায় করে তাবলীগ জামাতের পরমর্শে অংশগ্রহণ করেন। এ সময় একটি ফোন আসায় তিনি মসজিদ থেকে বেরিয়ে যান। এর পর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। রবিবার দুপুরে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের লাকবাড়ি এলাকার ইসরাফিল আলম সেতুর নিচ থেকে রফিকুলের বস্তাবন্দি লাশ উদ্ধার করে আত্রাই থানা পুলিশ। 

এদিকে একই দিন বাড়ি থেকে নিখোঁজ হওয়া বাঁকা গ্রামের আব্দুর রহমানের অর্ধগলিত ভাসমান লাশ উপজেলার বাঁকা কচুয়া ব্রিজ সংলগ্ন বিল থেকে উদ্ধার করা হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোসলেম উদ্দিন জানান, রফিকুল ইসলামকে হত্যা করে লাশ বস্তাবন্দি অবস্থায় পানিতে ফেলে দেওয়া হয়। এ ব্যাপারে আত্রাই থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারসহ এর সঙ্গে সম্পৃক্তদের আটক করে আইনের আওতায় আনা হবে। এদিকে বাঁকা গ্রামের আব্দুর রহমান দেনার দায়ে নিজেই আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা।


মন্তব্য লিখুন :