দুই বৃদ্ধ মিলে ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

১৬ অক্টোবর ২০২০, ২১:০৬
অনুসন্ধান ডেস্ক

গোপালগঞ্জের মুকসুদপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সকালে মুকসুদপুরের চন্ডিবরদী গ্রাম থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে। তারা হলেন উপজেলার চন্ডিবরদী গ্রামের জাফর শেখ (৬২) ও খুলনা জেলার ডুমুরিয়ার লুৎফর শেখ (৬০)।

এই ঘটনায় ওই শিশুর মা বৃহস্পতিবার রাতে বাদি হয়ে মুকসুদপুর থানায় মামালা দায়ের করেন। পরে শুক্রবার বিকেলে পুলিশ গ্রেপ্তারদের আদালতে পাঠিয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, লুৎফর শেখ দীর্ঘ দিন যাবত মুকসুদপুর উপজেলার চন্ডিবরদী গ্রামে ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন। তিনি দিনমজুরের কাজ করেন। তার সঙ্গে ওই এলাকার জাফর শেখের বন্ধুত্ব রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই শিশুকে (৫) লুৎফর শেখ ফুসলিয়ে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। ওই সময় জাফর শেখ তার ঘরে আসেন। জাফরের উপস্থিতি টের পেয়ে লুৎফর শৌচাগারে লুকিয়ে পরেন। ওই সময় জাফর শিশুটিকে একা পেয়ে তিনিও ধর্ষণের চেষ্টা চালান। এক পর্যায়ে শিশুটি দৌড়ে গিয়ে তার মায়ের কাছে ঘটনা বলে দেয়। ওই রাতেই শিশুর মা বিষয়টি নিয়েথানায় অভিযোগ করেন। পুলিশ শুক্রবার অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টাকারী ওই দুই বৃদ্ধকে আটক করে। পরে নিয়মিত মামলা করে তাদের গ্রেপ্তার দেখানো হয়।

মুকসুদপুর থানার এস.আই সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের হয়েছে (মামলা নং ১৪)। আসামিদের গ্রেপ্তার করে শুক্রবার বিকালে আদালতে পাঠনো হয়েছে।

মন্তব্য লিখুন :