আত্রাই-রাণীনগরে কোনো সন্ত্রাস থাকবে না: হেলাল

১৯ অক্টোবর ২০২০, ২০:১৭
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

‘আপনাদের ভালোবাসায় আজ আমি ইউনিয়ন চেয়ারম্যান থেকে এমপি হতে পেড়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে স্বপ্ন পূরণ করি।’

নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন নওগাঁ-৬ আসনের নব-নির্বাচিত এমপি আনোয়ার হোসেন হেলাল। 

তিনি বলেন, এ বিজয় সাধারণ মানুষের। মানুষের দেওয়া সম্মান আমি রক্ষা করব। আমি আত্রাই-রাণীনগরের উন্নয়নে সবার সহযোগিতা নিয়ে কাজ করে যাব।  প্রয়াত জননেতা ইসরাফিল আলমের অসমাপ্ত কাজগুলো শেষ করতে চাই। তাই এখন আমার মূল লক্ষ্য আত্রাই-রাণীনগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখা। 

নেতাকর্মীদের উদ্দেশ্যে হেলাল বলেন, আমি চাই আত্রাই-রাণীনগরে কোনো সন্ত্রাস থাকবে না। চাঁদাবাজি, টেন্ডারবাজি থাকবে না।       

সোমবার দুপুরে নির্বাচন পরবর্তী গাড়ি বহর নিয়ে আত্রাইয়ে নেতাকর্মী, সমর্থক এবং ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করতে আসেন নব-নির্বাচিত এমপি আনোয়ার হোসেন হেলাল। 

তার আত্রাই উপজেলায় আগমন জানতে পেরে উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আ’লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন, জনপ্রতিনিধি, বিভিন্ন বণিক সমিতি, শিক্ষা প্রতিষ্ঠান ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। 

উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন আ’লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান আফছার আলী, যুবলীগ সভাপতি ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল, মহিলা লীগ সভাপতি মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমসহ আ’লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন :