নওগাঁয় আর্থিক সহায়তা পেল অসহায়রা

০৫ মে ২০২১, ২৩:৫৬
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দার ভারশোঁ ইউনিয়ন পরিষদে কর্মহীন দিনমজুর, খেটেখাওয়া, দু:স্থ ও নিয়মিত সুবিধাভোগীদের মাঝে আর্থিক ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। 

বুধবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় পরিষদে আসা বিভিন্ন সুবিধাভোগীদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক প্রদান করা ও হ্যান্ডস্যানিটাইজার স্প্রে করা হয়।

ইউপি সূত্রে জানা গেছে, পুরো ইউনিয়নে করোনাকালীন সময়ে সরকারের প্রদান করা মানবিক সহায়তা হিসেবে ৫০০ টাকা করে ৫০০ জনকে ও ১হাজার ৬৬২জনকে ভিজিএফ (অর্থ) ৪৫০ টাকা করে দেওয়া হচ্ছে। এছাড়াও দু:স্থ মাতার ৩০কেজি চাল ২০০ জন, মাতৃত্বকালীন ভাতা ৪হাজার ৮৫০ জন, তালিকাভুক্ত ৯৫০ কর্মহীনের মোবাইলে আড়াই হাজার টাকা করে এবং বয়স্ক-বিধবা-প্রতিবন্ধী ভাতা ১হাজার ৯৫০জনের মাঝে এসব আর্থিক ও মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে।

চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষ্যে সরকার এই সকল সুবিধা প্রদান করছেন। আমিও চেষ্টা করছি সরকারের দেওয়া এই সকল সহায়তা প্রকৃত সুবিধাভোগীদের হাতে সঠিক ভাবে পৌঁছে দেওয়ার জন্য। তাই আমিসহ পরিষদের সকল সদস্যরা কঠোর পরিশ্রম করে সবার সাবির্ক সহযোগিতা নিয়ে এই কর্মসূচি বাস্তবায়ন করছি। আশা রাখি বৃহস্পতিবারের মধ্যে সকল সুবিধাভোগীর হাতে এই সহায়তাগুলো পৌঁছে যাবে।

মন্তব্য লিখুন :