ভিন্নধর্মী ক্যাফের উদ্বোধন ঢাকায়

২২ ডিসেম্বর ২০২১, ০৮:৪৭
অনুসন্ধান ডেস্ক

সুস্বাদু কেক, ডেজার্ট ও বৈচিত্র্যময় কফির সমারোহে রাজধানীর লালমাটিয়ায় চালু হলো 'টি টাইম' ক্যাফে। সম্প্রতি লালমাটিয়ার এফ ব্লকে এই ক্যাফের উদ্বোধন করা হয়। কফি প্রেমিরা এখানে কফি খেতে খেতে পেইন্টিং ও বইও পড়তে পারবেন। 

ছোট্ট শিশুরাও এখানে বসে সৃষ্টিশীল কাজ করতে পারবেন। তাদের জন্য রয়েছে চাইল্ড কর্নার। পিতামাতারা তাদের সন্তানদের নিয়ে এসে এখানে নির্বিঘ্নে সময় কাটাতে পারবেন। 

টি টাইম ক্যাফের স্বত্বাধিকারী তনিমা আফরোজ বলেন, টি টাইম ক্যাফের মাধ্যমে একটি কমিউনিট গড়ে তুলতে চাই। যারা স্বপ্ন দেখেন বড় কিছু করার জন্য তাদের জন্য এখানে নানা ওয়ার্কশপের আয়োজন করা হবে। তারা নিজেদের গল্প শেয়ার করতে পারবেন। দেশে স্টেশনারি শপের মধ্যে এটাই প্রথম কফি শপ। 

তিনি আরও বলেন, আমাদের লক্ষ্য শুধু কফি বা খাবার বিক্রি করা নয়। যারা প্রডাক্টটিভ সময় নির্বিঘ্নে ব্যয় করতে চান, তারা গ্রুপ নিয়ে এখানে আসতে পারেন। গঠনমূলক আলোচনার মাধ্যমে নিজেদের এগিয়ে নিতে পারেন।  

টি টাইম ক্যাফেতে হরেক রকম হট ও কোল্ড কফি এবং কেক-পেস্ট্রি রয়েছে। এছাড়া রয়েছে নানা মুখরোচক খাবার। ক্যাফের ঠিকানা- ২/৯, ব্লক-এফ (লালমাটিয়া মহিলা কলেজের কাছে), লালমাটিয়া, ঢাকা। ক্যাফে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা।

মন্তব্য লিখুন :